1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

অনুপ্রবেশের অভিযোগে ভারতীয় ট্রলারসহ ১৩ জেলে আটক

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৪৪ দেখেছেন

 

বঙ্গোপসাগরের বাংলাদেশ জলসীমায় অনুপ্রবেশ করে অবৈধভাবে মাছ আহরণের সময় একটি ভারতীয় ট্রলারসহ ১৩ জেলেকে আটক করেছে কোস্ট গার্ড।

গতকাল শনিবার দিবাগত রাত ১২টা ২৫ মিনিটে সমুদ্রে টহলে থাকা কোস্ট গার্ডের জাহাজ সিজিএস সোনার বাংলা ওই ট্রলারটিকে আটক করে।

কোস্ট গার্ড পশ্চিম জোন সদর দপ্তরের (মোংলা) মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক জানান, শনিবার দিবাগত রাত ১২টা ২৫ মিনিটে সমুদ্রে টহলরত কোস্ট গার্ডের জাহাজ সোনার বাংলা বাংলাদেশ জলসীমায় একটি বিদেশি ট্রলারকে অবৈধভাবে মাছ ধরতে দেখে। এ সময় ট্রলারটি কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলরত জাহাজটি তাদের ধাওয়া করে আটক করে। মোংলা বন্দরের ফেয়ারওয়ে বয়া থেকে ১৫ দশমিক চার নটিক্যাল মাইল দক্ষিণ-পশ্চিমে বাংলাদেশের জলসীমা থেকে ভারতীয় ওই ট্রলারসহ ১৩ জেলেকে আটক করা হয়।

জব্দকৃত ট্রলার ও আটক ১৩ ভারতীয় জেলেকে আজ রোববার বিকেলে মোংলা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে বলে জানিয়েছে কোস্ট গার্ড।

কোস্ট গার্ডের এ কর্মকর্তা বলেন, তাদের আওতাভুক্ত এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, বনজ সম্পদ সংরক্ষণ, চোরাচালান ও মৎস্য সম্পদ রক্ষায় সার্বক্ষণিক টহল জোরদার করা হয়েছে। নিয়মিত এ অভিযান চলবে এবং ভবিষ্যৎতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira