1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

দেশব্যাপী বঙ্গমাতা অক্সিজেন সেবা’ চালু করল ছাত্রলীগ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৪৩ দেখেছেন

 

দেশব্যাপী ‘বঙ্গমাতা অক্সিজেন সেবা’ চালু করেছে বাংলাদেশ ছাত্রলীগ। করোনা মহামারি মোকাবিলায় দেশব্যাপী ছাত্রলীগের পক্ষ থেকে এই সেবা চালু করা হয়।

আজ রোববার বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে এ কর্মসূচি চালু করেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়।

কর্মসূচির উদ্বোধন করে ছাত্রলীগের সভাপতি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সব কাজের পাশে থেকে সাহস দিয়েছেন এ মহীয়সী নারী। আজ সেই মহিয়সী নারীর জন্মদিনে ছাত্রলীগের পক্ষ থেকে করোনা রোগীদের জন্য আমরা এই অক্সিজেন সেবা চালু করেছি। কারো অক্সিজেনের প্রয়োজন হলে চিকিৎসকের পরামর্শ নিয়ে আমাদের হেলপ লাইনে কল করলে আমরা নিজ দায়িত্বে অক্সিজেন পৌঁছে দিব।

এ সময় বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় ৫০টি অক্সিজেন সিলিন্ডার দেওয়ায় ছাত্রলীগের পক্ষ থেকে তাঁকে ধন্যবাদ জানানো হয়।

এ ব্যাপারে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, জাতির যেকোনো ক্রান্তিকালে সাধারণ মানুষের পাশে থাকার সংগঠনটির নাম ছাত্রলীগ। করোনা মহামারির শুরু থেকে জনসচেতনতা থেকে শুরু করে আমরা নানা কর্মসূচি গ্রহণ করেছি। তারই ধারাবাহিতায় আমাদের এই বঙ্গমাতা অক্সিজেন সেবা। আক্রান্ত রোগীর জন্য বিনামূল্যে এই সেবাটি দেওয়া হবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira