1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে শিবপুরে ছোট ভাইয়ের সংবাদ সম্মেলন

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ দেখেছেন

 

আজমল হোসেন ভূঁইয়া  /নরসিংদীর শিবপুরে বড় ভাইদের অত্যাচার থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে এক ছোট ভাই।শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলার বাঘাব ইউনিয়নের গাংপাড় সিএন্ডবি বাজারে এই সংবাদ সম্মেলন করেন খড়কমারা গ্রামের মৃত জয়নাল আবেদীন ভূইয়ার ছোট ছেলে মোঃ মোজাম্মেলন ভূইয়া জনি। তিনি সংবাদ সম্মেলনে বক্তব্যে বলেন, আমরা ৩ ভাই ও ৫ বোন। পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত সম্পত্তি সমহারে বন্টন করে নেওয়া হয়েছে। তাছাড়া গাংপাড় সিএন্ডবি বাজারে আমার ব্যক্তিগত ক্রয়কৃত ২৮ শতাংশ ভিটা ভূমি এবং অন্যান্য স্থানে ৩৭ শতাংশ জমি রয়েছে। কিন্তু আমি আমার জমিতে চাষাবাদ কিংবা স্থাপনা নির্মাণ করতে গেলেই আমার বড় দুই ভাই আলমগীর হোসেন ও জাহাঙ্গীর হোসেন বাধা প্রদান করেন।আমি জমিতে যাতে দখল নিতে না পারি সেজন্য তারা নানা ভাবে আমার উপর অত্যাচার নির্যাতন করছেন। এমনকি আমাকে হত্যা করার উদ্দেশ্যে হামলা চালিয়ে আহতও করেছেন। আমি জমি পেতে চাইলে তারা আমার কাছে দেড় কোটি টাকা চাঁদা দাবী করে।

সম্প্রতি আমার পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমিতে ও বাজার ভূমিতে সীমানা প্রাচীর ও ঘর নির্মাণ কাজ শুরু করলে রাতের আধারে জমির চারা গাছসহ ও বাউন্ডারী ওয়াল ভেঙ্গে পাশে নদীতে ফেলে দেয়। তারা দীর্ঘদিন যাবত বিনা কারণে আমার উপর এই অত্যাচার নির্যাতন করছে।

ইতিপূর্বে তাদের সাথে একাধিকবার জমিজমা নিয়ে গ্রাম্য শালিস হলেও তারা শালিসের সিদ্বান্ত অমান্য করে আসছে। এমনকি বাঘাব ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত একাধিকবার নোটিশ করলেও তারা সাড়া দেয়নি। পরে শিবপুর মডেল থানায় অভিযোগ দাখিল করলে থানা পুলিশ ঘটনাস্থলে তদন্তে আসলেও তারা উপস্থিত হয়নি।

মুলত আমার এই দুই ভাই জোরপূর্বক আমার সম্পত্তি দখল করতে চায়। সেজন্য তারা আমার কাজে বাধা দিচ্ছে এবং জমির গাছপালা কেটে নিয়ে গেছে। আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের বিচার দাবী করছি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira