1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:২২ পূর্বাহ্ন

ঘোড়াশাল পৌর নির্বাচনে নৌকার মাঝি আল-মুজাহিদ হোসেন তুষার

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৬ দেখেছেন

নিজস্ব প্রতিনিধি

আগামী ২ নভেম্বর অনুষ্ঠিতব্য সপ্তম ধাপের ১০টি পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোয়ন বোর্ডের যৌথ সভায় এই তালিক চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার মধ্যে ঘোড়াশাল পৌরসভা থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন পলাশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার।
এ খবর উপজেলার পৌরএলাকার দলীয় নেতা কর্মীদের মাঝে ছড়িয়ে পরলে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণসহ প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। এর আগে গত ২৮ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করে আগামী ২ নভেম্বর সপ্তম ধাপের ১০টি পৌরসভায় ভোট গ্রহণের দিনটি নির্ধারণ করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ৯ অক্টোবর। মনোনয়ন বাছাই ১১ অক্টোবর এবং প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira