1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫৩ অপরাহ্ন

প্রতিষ্ঠার ৪০ বছর পূর্তিতে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছে প্রাণ-আরএফএল গ্রুপ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৮৩ দেখেছেন

নরসিংদী প্রতিনিধি :
দেশের খ্যাতনামা প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের ৪০ বছর পূর্তিতে নরসিংদী জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে প্রতিষ্ঠানটি। সোমবার (১৮ অক্টোবর) দুপুরে নরসিংদীর পলাশে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের ট্রেনিং একাডেমী মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন, গ্রুপের বিপণন বিভাগের পরিচালক কামরুজ্জামান কামাল, নির্বাহী পরিচালক কমান্ডার (অব.) শামছুল আলম মিয়া, জেনারেল ম্যানেজার তানুল ইসলাম, এসিস্টেন্ট ম্যানেজার তৌহিদুজ্জামান প্রমুখ। মতবিনিময় সভায় প্রাণ-আরএফএল গ্রুপের শুরুর গল্প ও বিভিন্ন প্রোডাক্ট সম্পর্কে আলোচনা করেন তারা।
এসময় আরও জানানো হয়, নরসিংদীর তিনটি কারখানায় নারী কর্মীদের প্রাধান্য দিয়ে ৩৩ হাজার লোকের কর্মসংস্থান করেছে এই প্রাণ আরএফএল গ্রুপ । এছাড়া, স্কুল-হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠান তৈরীর মাধ্যমে এই অঞ্চলের আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখছে বলেও জানান তারা। আগামী দিনে বেশ কয়েকটি খাতে আরও বিনিয়োগ পরিকল্পনার অংশ হিসেবে আগামী দুই বছরের মধ্যে এখানে আরও ২ হাজার লোকের কর্মসংস্থান তৈরী হবে বলেও জানান তারা। এসময় স্খানীয় মানুষ, গণমাধ্যম এবং প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে প্রতিষ্ঠানটি।

# লক্ষন বর্মন, নরসিংদী

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira