1. masudkhan89@yahoo.com : admin :
  2. mahabub.mk1@gmail.com : Mahbub Khan Akash : Mahbub Khan Akash
  3. kdalim142@gmail.com : ডালিম খান : ডালিম খান
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন

নরসিংদীতে শিবপুর বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী তানভীরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ

সাংবাদিকের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১২৮ দেখেছেন

নিজস্ব প্রতিবেদক

শিবপুরের কারারচর বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তানভীর আহমেদ এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করার অভিযোগ উঠেছে। জানাযায়, কারারচর বিসিক ১০০% রপ্তানীমুখী পোশাক উৎপাদন কারখানা ওয়্যার এ- স্ট্যাইল লিঃ এর সাথে ফ্যাক্টরির শুরু থেকেই সুনামের সাথে ব্যবসা করে আসছে তানভীর আহমেদ। ফ্যাক্টরি ম্যানেজার শাহজাহান তানভীর আহমেদের নিকট কমিশন চায়, না দেওয়ায় প্রায় ৬ মাস যাবৎ কোন কারণ ছাড়াই তানভীর আহমেদ এর সাথে এই ব্যবসা বন্ধ করে দেয় প্রতিষ্ঠান।

এসময় মালিক বিদেশ থাকায় (এপ্রিল মাসে) কোম্পানির মালিক রাশেল মাহমুদ রসুর সাথে তানভীর আহমেদ মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি দেশে এসে সমস্যার সমাধান করবেন বলে জানান। পরবর্তীতে মালিক দেশে আসলে বুধবার (২০ অক্টোবর ২০২১) কোম্পানীর মালিক রাশেল আহমেদ রসু ফ্যাক্টরিতে এসে তানভীর আহমেদকে ডেকে এনে আলোচনা করে পূনরায় স্কীন প্রিন্টের কাজ করার সিদ্ধান্ত দেয় ম্যানেজার শাহ জাহানকে। কিন্তু সিদ্ধান্ত হওয়ার চার দিন পর ২৪ অক্টোবর ওয়্যার এ- স্ট্যাইল লিঃ এর ডিরেক্টর এন্ড সিইও মোঃ এমরান হোসেন চাঁদাদাবী, কাজে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ এনে তানভীরের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে তানভীর আহমেদ বলেন, আমি রাজনীতি করলেও একজন ব্যবসায়ী। আমি কোন চাঁদা দাবী করিনি, কারো কাজে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি করিনি। এসব মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্র। আমার নামে এলাকায় এহেন কাজ করার অভিযোগ নেই।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

একই বিভাগের আরও সংবাদ
© এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব মুক্ত সংবাদ কর্তৃক সংরক্ষিত
Developer By Zorex Zira