ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
নরসিংদীতে শিবপুর বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী তানভীরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ

নরসিংদীতে শিবপুর বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী তানভীরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

শিবপুরের কারারচর বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী ও ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তানভীর আহমেদ এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করার অভিযোগ উঠেছে। জানাযায়, কারারচর বিসিক ১০০% রপ্তানীমুখী পোশাক উৎপাদন কারখানা ওয়্যার এ- স্ট্যাইল লিঃ এর সাথে ফ্যাক্টরির শুরু থেকেই সুনামের সাথে ব্যবসা করে আসছে তানভীর আহমেদ। ফ্যাক্টরি ম্যানেজার শাহজাহান তানভীর আহমেদের নিকট কমিশন চায়, না দেওয়ায় প্রায় ৬ মাস যাবৎ কোন কারণ ছাড়াই তানভীর আহমেদ এর সাথে এই ব্যবসা বন্ধ করে দেয় প্রতিষ্ঠান।

এসময় মালিক বিদেশ থাকায় (এপ্রিল মাসে) কোম্পানির মালিক রাশেল মাহমুদ রসুর সাথে তানভীর আহমেদ মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি দেশে এসে সমস্যার সমাধান করবেন বলে জানান। পরবর্তীতে মালিক দেশে আসলে বুধবার (২০ অক্টোবর ২০২১) কোম্পানীর মালিক রাশেল আহমেদ রসু ফ্যাক্টরিতে এসে তানভীর আহমেদকে ডেকে এনে আলোচনা করে পূনরায় স্কীন প্রিন্টের কাজ করার সিদ্ধান্ত দেয় ম্যানেজার শাহ জাহানকে। কিন্তু সিদ্ধান্ত হওয়ার চার দিন পর ২৪ অক্টোবর ওয়্যার এ- স্ট্যাইল লিঃ এর ডিরেক্টর এন্ড সিইও মোঃ এমরান হোসেন চাঁদাদাবী, কাজে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ এনে তানভীরের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে তানভীর আহমেদ বলেন, আমি রাজনীতি করলেও একজন ব্যবসায়ী। আমি কোন চাঁদা দাবী করিনি, কারো কাজে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি করিনি। এসব মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্র। আমার নামে এলাকায় এহেন কাজ করার অভিযোগ নেই।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত