ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
শিবপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজ পরিদর্শনে ইউএনও

শিবপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজ পরিদর্শনে ইউএনও

মাহবুব খান,নিজস্ব প্রতিবেদক: নরসিংদীর শিবপুরে ভূমিহীন ও গৃহহীনদের জন্য তৃতীয় পর্যায়ে ঘর নির্মাণ কাজ এগিয়ে চলছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে উপজেলার বাঘাব ইউনিয়নের লামপুর ও যোশর ইউনিয়নের সৃষ্টিঘরে নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিনিয়া জিন্নাত।

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের আবাসনের জন্য আধা পাকা এসব ঘর নির্মাণ করা হচ্ছে। এছাড়া প্রথম ও দ্বিতীয় পর্যায়ে উপজেলার জয়নগর, দুলালপুর, আয়ুবপুর ইউনিয়নে মোট ৫১টি ঘর নির্মাণ করা হয়। এসব ঘর পাওয়া বাসিন্দারা এখন খুবই আনন্দিত এবং তাদের জীবন যাত্রার মান পাল্টে গেছে।

বর্তমানে তৃতীয় পর্যায়ে চক্রধা ইউনিয়নে ১০টি, যোশর ইউনিয়নে ২৫টি ও পুটিয়া ইউনিয়নে ৪টি সর্বমোট ৩৯টি ঘর নির্মাণ করা হচ্ছে। বৃহস্পতিবার ঘর নির্মাণকাজ পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরুখ খান, শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদা খাতুন প্রমুখ।

এসময় ইউএনও জিনিয়া জিন্নাত বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের আবাসনের ব্যবস্থার জন্য এই ঘর নির্মাণ করে দিচ্ছেন। আমরা কাজের গুণগত মান বজায় রেখে ঘর নির্মাণ কাজ বাস্তবায়ন করছি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত