ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
শিবপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যার প্ররোচনায় জড়িত নন শিক্ষিকা,তদন্ত প্রতিবেদন জমা

শিবপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যার প্ররোচনায় জড়িত নন শিক্ষিকা,তদন্ত প্রতিবেদন জমা

শিবপুর প্রতিনিধি: ইঁদুর মারার বিষ পানে নিহত শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী আইনুন তাজরি প্রভাকে শাসন করলেও আত্মহত্যার প্ররোচনায় শিক্ষিকা নারগিস সুলতানা কনিকার সংশ্লিষ্টতা পায়নি বিদ্যালয় কর্তৃপক্ষের তদন্তকারী কর্মকর্তা।

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিনিয়া জিন্নাতের নিকট ৪৬ পৃষ্ঠার একটি তদন্ত প্রতিবেদন জামা দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন তদন্তকারী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলতাফ হোসেন।

তিনি জানান, প্রতিবেদনে বিদ্যালয়ের ৩০ জন শিক্ষক, ১৯ জন শিক্ষার্থী, দুজন অভিভাবক, প্রভার মা, কয়েকজন প্রতিবেশী ও পুলিশের সাক্ষ্য নেওয়া হয়েছে।

অভিযুক্ত শিক্ষিকা নারগিস সুলতানা কনিকা স্কুল ছাত্রী প্রভাকে ক্লাসরুমে কোনো ধরনের শাসন করেননি। বিদ্যালয়ের সিঁড়ির মধ্যে প্রভাকে শাসন করেন বলে প্রতিবেদনে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) শিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের নির্ধারিত পোশাকের সঙ্গে টাইস পরে বিদ্যালয়ে গেলে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী আইনুন তাজরি প্রভাকে শিক্ষকা নার্গিস সুলতানা কনিকা অপমান ও মারধর করায় বিকেলে বিদ্যালয় থেকে বের হয়ে ওই শিক্ষার্থী বাজার থেকে ক্রয় করে ইঁদুর মারার বিষ খেয়ে শিবপুর মডেল থানায় গিয়ে শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ করে অসুস্থ হয়ে যায়।

সেখান থেকে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসার পর নরসিংদী সদর হাসপাতালে নিলে প্রভাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ওই রাতেই বিদ্যালয় কর্তৃপক্ষ অভিযুক্ত শিক্ষক নার্গিস সুলতানা কনিকাকে সাময়িক বরখাস্ত করে।

পরদিন শুক্রবার অভিযুক্ত শিক্ষিকা কনিকার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে শিবপুর মডেল থানার উপপরিদর্শক আফজাল মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত