শিবপুরে অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ

শিবপুরে অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ

মাহবুব খান,নিজস্ব প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর উচ্চ বিদ্যালয়ের ৬ জন অসহায় ও ঝরে পড়া শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।জেবি মুক্তার হোসেন ফাউন্ডেশনের পক্ষ থেকে সোমবার (১৪ নভেম্বর) দুপুরে বিদ্যালয়ের হলরুমে এই শিক্ষা উপকরণ ও অর্থ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে দুলালপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়ার (হিরণ মাষ্টার) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান ভূঁইয়া,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন ভূঁইয়া,জেবি মুক্তার হোসেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তার হোসেন ভূঁইয়া,সিনিয়র সহকারী শিক্ষক মুস্তাফিজুর রহমান কাউছার,দুলালপুর উইনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য মোঃ সোলেমান ও উপজেলা হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স সোসাইটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রধান প্রমূখ।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তার হোসেন ভূঁইয়া বলেন,অসহায় শিক্ষার্থীরা যেন অর্থাভাবে ঝরে না যায় সেই চিন্তা থেকেই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। সমাজের বিত্তবান লোকেরা এগিয়ে আসলে প্রত্যেকটি অসহায় ও দরিদ্র শিশু তাদের গন্তব্যে পৌঁছাতে সক্ষম হবে।তিনি জানান এই ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা উপকরণ ও অর্থ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত