ব্রেকিং নিউজ ::
শিবপুরে নিরাপদ সড়ক চাই এর সমাবেশ ও র‍্যালি অনুষ্ঠিত নরসিংদী-৩ (শিবপুর) আসনে আ’লীগের মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খানের মনোনয়ন পত্র জমাদান সম্পন্ন  শিবপুরে সকল ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করতে ফজলে রাব্বি খানের আহবান নরসিংদী-৩ শিবপুর আসন থেকে জাকের পার্টির মনোনয়ন পেলেন সাংবাদিক আলম খান নরসিংদী-৩ শিবপুর থেকে মনোনয়ন ফরম কিনলেন স্বতন্ত্র প্রার্থী মাসুম মৃধা দলীয় মনোনয়ন ফরম জমাদান উপলক্ষে সিরাজুল ইসলাম মোল্লার দোয়া ও মিলাদ মাহফিল মাহবুব খান এর নির্বাচিত কবিতা “আজব দুনিয়া” নরসিংদী-৩ আসনে নৌকার হাল ধরতে চান ফজলে রাব্বি খান শিবপুরে খেলোয়াড়দের জার্সি বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান গাজায় স্কুলে বিমান হামলায় ৫০ জন নিহত
শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ

শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ

নিজস্ব প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে প্রাইভেটকারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আসমা আক্তার নামে এক নারী ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) রাত ৮টার দিকে শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত আসমা আক্তার মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের বাদল মিয়ার মেয়ে ও রুপালী ব্যাংকের সিনিয়র অফিসার। এ ঘটনায় স্বামী আশরাফুল গুরুতর আহত হন।
জানা যায়, কিশোরগঞ্জ থেকে স্বামীর সাথে মোটরসাইকেলে করে নরসিংদী আসার পথে ইটাখোলায় পৌঁছালে প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই আসমা আক্তারের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ সালাউদ্দীন মিয়া বলেন, সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে একজন। তাদের উদ্ধার করে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত