ব্রেকিং নিউজ ::
শিবপুরে নিরাপদ সড়ক চাই এর সমাবেশ ও র‍্যালি অনুষ্ঠিত নরসিংদী-৩ (শিবপুর) আসনে আ’লীগের মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খানের মনোনয়ন পত্র জমাদান সম্পন্ন  শিবপুরে সকল ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করতে ফজলে রাব্বি খানের আহবান নরসিংদী-৩ শিবপুর আসন থেকে জাকের পার্টির মনোনয়ন পেলেন সাংবাদিক আলম খান নরসিংদী-৩ শিবপুর থেকে মনোনয়ন ফরম কিনলেন স্বতন্ত্র প্রার্থী মাসুম মৃধা দলীয় মনোনয়ন ফরম জমাদান উপলক্ষে সিরাজুল ইসলাম মোল্লার দোয়া ও মিলাদ মাহফিল মাহবুব খান এর নির্বাচিত কবিতা “আজব দুনিয়া” নরসিংদী-৩ আসনে নৌকার হাল ধরতে চান ফজলে রাব্বি খান শিবপুরে খেলোয়াড়দের জার্সি বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান গাজায় স্কুলে বিমান হামলায় ৫০ জন নিহত
ভেদরগঞ্জে বিএনপি নেতা মহিউদ্দিন সরকারের বিরুদ্ধে মামলা

ভেদরগঞ্জে বিএনপি নেতা মহিউদ্দিন সরকারের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক:

শরিয়তপুর জেলার ভেদরগঞ্জে বিএনপি নেতা মহিউদ্দিন সরকারসহ শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা। ককটেল বিস্ফোরণ ও নাশকতার অভিযোগে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। বিপুল পরিমাণ লাঠিসোটা, হামলায় ব্যবহৃত ইটের ভাংগারি উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মহিউদ্দিন এর উপর একাধিক মামলাসহ একটি হত্যা মামলা রয়েছে।মহিউদ্দিন সরকার ভেদরগঞ্জে উপজেলার সখিপুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব। সে সখিপুর ইউনিয়নের মেহেরচান সরকারকান্দি গ্রামের হুমায়ুন সরকারের ছেলে।

গত ১২ অক্টোবর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মসূচিতে অংশ গ্ৰহন করায় তাদের বিরুদ্ধে এই মামলা হয়েছে বলে জানা যায়। আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তার আতংকে পালিয়ে বেড়াচ্ছে বিএনপির নেতা মহিউদ্দিন সরকারসহ নেতাকর্মীরা।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

পুরাতন সংবাদ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত