যশোরের জেলা পুলিশ মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

যশোরের জেলা পুলিশ মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

 

ডালিম খান / যশোরের ২৪/০৫/২০২১ খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকায় পুলিশ লাইন্স কনফারেন্স রুমে যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
কল্যাণ সভার শুরুতেই গত মাসের কল্যাণ সভায় প্রস্তাবিত কল্যাণ মূলক দাবি সর্বসম্মতিক্রমে বাস্তবায়ন করা হয় এবং একই সাথে অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিয়ে আলোচনা করা হয়।
কল্যাণ সভা শেষে গত মাসের লটারির মাধ্যমে তিন জন পুরস্কার বিজয়ী কনস্টেবল নারী/পুরুষ এর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। সভা শেষে যশোর জেলা হতে পিআরএল গমনকারী নায়েক/ জনাব আব্দুর রহমান, পুলিশ লাইন্স যশোর’কে আনুষ্ঠানিকতার সাথে বিদায় ও সম্মাননাসূচক ক্রেস প্রদান করা হয় এবং একই সাথে বেনাপোলে ভারত ফেরত যাত্রীদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন নিশ্চিত করার ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরুপ এসআই(নিঃ)/ মোঃ মফিজুর রহমান চৌধুরী, বেনাপোল পোর্ট থানা ও এসআই(নিঃ)/ কাজী এহসানুল হক, জেলা বিশেষ শাখা, যশোর’দ্বয়কে সম্মাননাসূচক ক্রেস প্রদান করা হয়।
পরবর্তীতে দুপুর ১২.০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ সভায় গত মাসের অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।
অপরাধ সভার শুরুতেই এপ্রিল/২০২১ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়।
এপ্রিল/২০২১ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তাগণ হলেন-
১। শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, জনাব জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ‘নাভারণ’ সার্কেল, যশোর।
২। শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন, জনাব মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনর্চাজ, কোতয়ালী মডেল থানা, যশোর।
৩।এপ্রিল/২০২১খ্রিঃ মাসে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন এসআই(নিঃ)/ মোঃ মুফিজুল ইসলাম,পিপিএম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি), যশোর।
৪।এপ্রিল/২০২১খ্রিঃ মাসে ট্রাফিক পুলিশের চৌকস অফিসার সার্জেন্ট শ্রীঃ সনৎ কুমার রায়, সদর ট্রাফিক শাখা, যশোর।
৫।থানার শ্রেষ্ঠ এসআই(নিঃ)/ হলেন এসআই(নিঃ)/ জনাব মোঃ ওয়াহিদুজ্জামান, কোতয়ালী মডেল থানা, যশোর।
৬। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল ও নিস্পত্তিকারী অফিসার এসআই(নিঃ)/ মোঃ নাজমুল হাসান, কোতয়ালী মডেল থানা, যশোর।
৭। তদন্তকেন্দ্র/ক্যাম্প/ফাঁড়ির শ্রেষ্ঠ এসআই(নিঃ)/ মোঃ সাইফুল মালেক, উপশহর পুলিশ ক্যাম্প, কোতয়ালী মডেল থানা, যশোর।
পুলিশ সুপার মহোদয় বলেন কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমান আরো বৃদ্ধি করা হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ জাকির হোসেন, বিশেষ, পুলিশ সুপার, সিআইডি, যশোর মহোদয়, জনাব রেশমা শারমিন, পুলিশ সুপার, পিবিআই, যশোর, মহোদয়, জনাব মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, (অপরাধ ও প্রশাসন), যশোর, জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিঃ পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর, জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, অতিঃ পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর, জনাব মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, ‘খ’ সার্কেল, যশোর, জনাব মোহাম্মদ অপু সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার, (সদর), যশোর, জনাব সোয়েব আহমেদ খান, অতিরিক্ত পুলিশ সুপার, মনিরামপুর সার্কেল, যশোর, জনাব জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, নাভারণ, সার্কেল, যশোর, এএসপি (প্রবি), সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, আরআই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ) সহ জেলা পুলিশের উদ্ধর্তন অফিসার ও ফোর্সবৃন্দ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত