ব্রেকিং নিউজ ::
জনপ্রিয়তা অর্জন করতে নয় জনগণের সেবা করতেই শামীম গফুরের ব্যতিক্রমী উদ্যোগ শিবপুর পৌরসভায় মানবিক কার্যক্রমে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন শামীম গফুর শিবপুরে মৎস্যজীবী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত শিবপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শিবপুরে গ্রামবাংলার ঐতিহ্যবাহী কাছিটান খেলা অনুষ্ঠিত শিবপুরে শ্রমিক লীগ নেতার স্মরণে দোয়া মাহফিল জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে হত্যা মামলায় ফাসিয়ে দিল ইউপি সদস্যকে শিবপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর পাঠান,সম্পাদক কাদির কিবরিয়া শিবপুরে শীতবস্ত্র বিতরণ করলেন যুক্তরাষ্ট্র প্রবাসী মহিলা আওয়ামী লীগ নেত্রী রিমি শিবপুরে ঐতিহ্যবাহী দাড়িচাবাধা খেলা অনুষ্ঠিত
আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে ধর্ষণের অভিযোগে আটক ৬

আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে ধর্ষণের অভিযোগে আটক ৬

 

 

সাভারের আশুলিয়ায় চলন্ত মিনিবাসে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ছয়জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে সাভারের সিঅ্যান্ডবি বাইপাস সড়কের আশুলিয়ার গরুরহাট এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই তাদের আটক করা হয়।

এ ঘটনায় শনিবার ভুক্তভোগী ওই তরুণী আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

আটকেরা হলেন- ঢাকার তুরাগ থানার গুলবাগ ইন্দ্রপুর ভাসমান গ্রামের নজরুল ইসলামের ছেলে আরিয়ান (১৮), কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তারাগুনা এলাকার মৃত আতিয়ারের ছেলে সাজু (২০), বগুড়া জেলার ধুনট থানার খাটিয়ামারি এলাকার সুলতান মিয়ার ছেলে সুমন (২৪), একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে সোহাগ (২৫), বগুড়ার ধুপচাচিয়া থানার জিয়ানগর গ্রামের সামছুলের ছেলে সাইফুল ইসলাম (৪০) ও নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার ধামঘর এলাকার জহুর উদ্দিনের ছেলে মনোয়ার (২৪) । তারা সবাই তুরাগ থানার কামারপারা ভাসমান এলাকায় ভাড়া থেকে আব্দুল্লাহপুর-বাইপাইল-নবীনগর মহাসড়কে মিনিবাস চালাতেন।।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম সমকালকে জানান, ভুক্তভোগী তরুণী তার বোনের বাড়ি মানিকগঞ্জ থেকে একটি বাসে করে নিজের বাড়ি নারায়ণগঞ্জে যাচ্ছিলেন। পথে সব যাত্রীকে আগেই নামিয়ে দেন বাসের চালক ও তার সহযোগী। এ সময় ওই তরুণীকে একা পেয়ে তারা বাসে করে নবীনগর নিয়ে যান। সেখানে তাকে দলবেঁধে ধর্ষণ করেন বাসের চালক, তার সহযোগীসহ ছয়জন। এসময় ওই তরুণীর আত্মচিৎকারে ওই স্থানে দায়িত্বে থাকা টহল পুলিশ বাসটিকে থামায়। এরপর পুলিশ ওই বাসের ভেতর থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে এবং তার অভিযোগের ভিত্তিতে ছয়জনকে আটক করে। বাসটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, ওই তরুণীর দায়ের করা মামলায় আটকদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

ভুক্তভোগী ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত