ব্রেকিং নিউজ ::
রাতের আঁধারে কম্বলের ফেরিওয়ালা শিবপুরের শামীম গফুর নরসিংদী জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে শিবপুরে আনন্দ মিছিল পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সংবর্ধণা প্রস্তুতি সভা অনুষ্ঠিত জনপ্রিয়তা অর্জন করতে নয় জনগণের সেবা করতেই শামীম গফুরের ব্যতিক্রমী উদ্যোগ শিবপুর পৌরসভায় মানবিক কার্যক্রমে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন শামীম গফুর শিবপুরে মৎস্যজীবী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত শিবপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শিবপুরে গ্রামবাংলার ঐতিহ্যবাহী কাছিটান খেলা অনুষ্ঠিত শিবপুরে শ্রমিক লীগ নেতার স্মরণে দোয়া মাহফিল জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে হত্যা মামলায় ফাসিয়ে দিল ইউপি সদস্যকে
নাটোরে ময়লার স্তূপে ব্যাগভর্তি টাকা, ভিক্ষুকের বলে ধারণা

নাটোরে ময়লার স্তূপে ব্যাগভর্তি টাকা, ভিক্ষুকের বলে ধারণা

 

 

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ব্যাগভর্তি টাকা উদ্ধার করা হয়েছে। উপজেলার বনপাড়া বাসস্ট্যান্ডের একটি ময়লার স্তূপ থেকে টাকাগুলো উদ্ধার করা হয়। বনপাড়া পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী রতন গতকাল রোববার সন্ধ্যায় ব্যাগভর্তি টাকাগুলো উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে, টাকাগুলো কোনো ভিক্ষুকের।পরিচ্ছন্নতাকর্মী রতন জানান, গতকাল রোববার সন্ধ্যায় বনপাড়া বাসস্ট্যান্ড এলাকায় আবর্জনা পরিষ্কার করার সময় সেখানে একটি ব্যাগ দেখতে পান তিনি। কৌতুহলবশত ব্যাগটি খোলার পর তার ভেতর প্রচুর খুচরা টাকা পাওয়া যায়। বিষয়টি স্থানীয় লোকজনদের জানালে তাঁরা ব্যাগ থেকে টাকাগুলো ঢেলে প্রকাশ্যে গণনা করেন। গণনা করে মোট ১৬ হাজার ২১০ টাকা পাওয়া যায়।

রতন জানান, ওই স্থানে এক বৃদ্ধা ভিক্ষুক অবস্থান করতেন। হঠাৎ করেই তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

পৌর মেয়র জাকির হোসেন জানিয়েছেন, খুচরা টাকাগুলো দেখে সেগুলো ওই বৃদ্ধা ভিক্ষুকের বলে ধারণা করা হচ্ছে। ব্যাগভর্তি টাকাগুলো পৌরসভায় জমা রাখা হয়েছে বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত