ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
যাত্রীবাহি বাস থেকে বৃদ্ধ যাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

যাত্রীবাহি বাস থেকে বৃদ্ধ যাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

 

মাহাবুব খান আকাশ
নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কে একটি যাত্রীবাহি বাস থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় মহাসড়কের নরসিংদী পৌর এলাকার ভেলানগরস্থ জেলা কারাগারের সামনে একটি বাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাস চালক ও সহকারীর বরাত দিয়ে পুলিশ জানায়, সিলেটের হুমায়ূন চত্বর থেকে ঢাকাগামী মিতালী পরিবহনের একটি বাসে ওঠেন ওই বৃদ্ধ। ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় তার নামার কথা থাকলেও তিনি নামেননি। পরে বাসটি নরসিংদীর রায়পুরার মরজাল বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ঘুমন্ত মনে করে ওই বৃদ্ধ যাত্রীকে ডাকাডাকি করেন বাসের সহকারী ও যাত্রীরা। এসময় তাকে সিটে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে মহাসড়কের নরসিংদীর ভেলানগরে জেলা কারাগারের সামনে বাসটি থামিয়ে উপস্থিত পুলিশকে অবহিত করেন বাসের চালক ও সহকারী। এসময় পুলিশ আনুমানিক ৭৫-৮০ বছর বয়সী দাড়িওয়ালা ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করলেও পরিচয় শনাক্ত করতে পারেনি। তার সঙ্গে কোন প্রকার কাগজপত্র বা মোবাইল ফোনও পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত