ফাইনালের আগে নিউজিল্যান্ড অধিনায়ককে নিয়ে চিন্তা

ফাইনালের আগে নিউজিল্যান্ড অধিনায়ককে নিয়ে চিন্তা

 

আর কদিন বাদেই মাঠে গড়াচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। সাদা পোশাকে সেরা হওয়ার লড়াইয়ে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনকে নিয়ে চিন্তায় পড়েছে নিউজিল্যান্ড।

লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে প্রথমে টেস্টে কনুইয়ে চোট পেয়েছেন কিউই অধিনায়ক। দ্বিতীয় টেস্টে তাঁকে পাবে কি না সেটাও নিশ্চিত নয়। শঙ্কা রয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পাওয়া নিয়েও। এ ছাড়া চোট পেয়ে ছিটকে গেছেন আরেক স্পিনার মিচেল স্যান্টনার। সবমিলে টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে চিন্তায় পড়ল নিউজিল্যান্ড।

স্যান্টনারকে না পাওয়ার বিষয়টি গতকাল মঙ্গলবার নিশ্চিত করেছেন কিউই কোচ গ্যারি স্টেড। একই সঙ্গে উইলিয়ামসনকে নিয়েও শঙ্কার কথা শোনান তিনি, ‘কনুইয়ের চোট তাকে (উইলিয়ামসন) এখনও কিছুটা ভোগাচ্ছে। তার চিকিৎসা চলছে। আমরা নিশ্চিত হতে চাই, এই ম্যাচ খেলা তার জন্য ঠিক হবে কি না।’

অনেকদিন ধরেই কনুইয়ের চোটে ভুগছেন নিউজিল্যান্ড অধিনায়ক। এই চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে সিরিজেও দেখা যায়নি তাঁকে। মাঝে সুস্থ হয়ে আইপিএল খেললেও ফের একই চোটে ভুগছেন তিনি।

এদিকে নিজিল্যান্ড শিবির যখন চোট সমস্যায় ভুগছে তখন ইংল্যান্ড ক্রিকেটাররা বিতর্কে জড়িয়েছেন। বিতর্কে জড়িয়ে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না রবিনসন। টুইট বিতর্কে ভাগ্য ঝুলে আছে জেমস অ্যান্ডারসনেরও।

আগামীকাল বৃহস্পতিবার এজবাস্টনে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ইংল্যান্ডের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। এর আগে লর্ডসে গত রোববার সিরিজের প্রথম টেস্ট ড্র হয়

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত