ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
মহাসড়কে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ, পকেটে মিলল ৫২ হাজার টাকা

মহাসড়কে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ, পকেটে মিলল ৫২ হাজার টাকা

মহাসড়কে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ, পকেটে মিলল ৫২ হাজার টাক

ভৈরব উপজেলায় দীপু (২৫) নামে এক মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পকেটে ৫২ হাজার টাকা ও একটি মোবাইল পাওয়া যায়।

বুধবার দুপুর ১২টার দিকে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজার ৫০০ গজ দূরে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত দীপু কিশোরগঞ্জের বাজিতপুর দড়িগাঁও গ্রামের রঙ্গু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা গেছে, দুপুরে সেতুর টোল প্লাজার ৫০০ গজ দূরে ঢাকা-সিলেট মহাসড়কে একজনের লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেন।

পরে পুলিশ লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে স্থানীয়দের ধারণা— ছিনতাইকারীরা ছিনতাই করতে গিয়ে তাকে ছুরিকাঘাতে হত্যার পর পালিয়ে গেছে। পুলিশ লাশ থানায় নিয়ে গেছে।

নিহতের বাবা রঙ্গু মিয়া বলেন, আমার ছেলে আশুগঞ্জ এলাকায় মাছের ব্যবসা করে। আমি জানতে পারি, আশুগঞ্জে মাছ বিক্রির পর সকাল ১০টার দিকে বিক্রির টাকা নিয়ে ভৈরব রওনা হয়। ভৈরব থেকে অটোরিকশা বা বাসে ছেলে বাড়িতে আসার কথা ছিল। তার পরই খবর পাই ভৈরবে তাকে কে বা কারা হত্যা করেছে।

ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের শার্টের পকেটে ৫২ হাজার টাকা ও একটি মোবাইল পেয়েছে পুলিশ। প্রাথমিকভাবে তার পরিচয় জানা গেছে তার নাম দীপু এবং বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর এলাকায়।

ঠিক কী কারণে, কারা তাকে হত্যা করল কেউ কিছু বলতে পারছে না। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জে পাঠানো হচ্ছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

সূত্র- যুগান্তর

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত