ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
বঙ্গবন্ধুর ঘ‌নিষ্ঠ সহচর ও সা‌বেক এম‌পি‌কে কটু‌ক্তি করার প্রতিবা‌দে জেলা মু‌ক্তি‌যোদ্ধা‌দের তীব্র নিন্দা প্রকাশ

বঙ্গবন্ধুর ঘ‌নিষ্ঠ সহচর ও সা‌বেক এম‌পি‌কে কটু‌ক্তি করার প্রতিবা‌দে জেলা মু‌ক্তি‌যোদ্ধা‌দের তীব্র নিন্দা প্রকাশ

 

নিজস্ব সংবাদদাতা || নর‌সিংদী‌তে বঙ্গবন্ধুর ঘ‌নিষ্ঠ সহচর ও সা‌বেক এম‌পি‌কে কটু‌ক্তি ও অবমাননার করার প্রতিবা‌দে জেলা মু‌ক্তি‌যোদ্ধা‌দের তীব্র নিন্দা প্রকাশ ক‌রে‌ছেন । গতকাল ১৩ জুন র‌বিবার সকা‌লে জেলা মু‌ক্তি‌যোদ্ধা সংসদ কার্যাল‌য়ে জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার ও সেক্টর ফোরাম কমা‌ন্ডের সভাপ‌তি আব্দুল মোতা‌লিব পাঠান এর সভাপ‌তি‌ত্বে ও বীর মু‌ক্তি‌যোদ্ধা মো: লস্কর আলী মিয়ার সঞ্চালনায় এ প্রতিবাদ সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে । এসময় জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার আব্দুল মোতা‌লিব পাঠান ব‌লেন, দুইবারের সাবেক সফল মন্ত্রী, মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সম্মানিত সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান খান এর প্রয়াত পিতা সাবেক যুক্তফ্রন্টের নির্বাচিত এমপি সর্বকা‌লের সেরা বাঙ্গা‌লি জা‌তির সূর্য সন্তান স্বাধীন দে‌শের লাল সবুজ পতাকায় যার নাম‌টি স্বর্নাক্ষ‌রে লি‌পিবদ্ধ র‌য়ে‌ছে তি‌নি হ‌লেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর একনিষ্ঠ সহচর মৌলভী আছমত আলী খানকে নি‌য়ে কটুক্তি /অবমাননাকর মন্তব্যের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ ৭১।

এসময় প্রতিবাদ সভায় নরসিংদী সদর থানা কমান্ডার পবিত্র রন্জন দাস মহাদেব আলোচনায় অংশ নিয়ে বলেন, মৌলভী আছমত আলী খান আওয়ামী লীগের একজন প্রবীন ও ত্যাগী নেতা ছিলেন। তাঁহাদের পরিশ্রম ও ত্যাগের ফসল আজকের আওয়ামী লীগ। এই গুনী নেতাদের সম্পর্কে কটুক্তি ও অসম্মানজনক বক্তব্য শালিনতা বহির্ভূত। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। একজন আওয়ামীলীগের কর্মী হয়ে সাবেক এম পি এর ব্যাপারে এ আস্ফালন মোটেই মেনে নেয়া যায় না। আমি এ ব্যাপারে সাংগঠনিক শৃংখলা ভঙ্গের কারনে জনৈক সাহাবুদ্দিনের শাস্তি দাবী করছি।

প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন জেলা ডেপুটি কমান্ডার আব্দুল হাকিম, সাংগঠনিক কমান্ডার আবুল খায়ের ভূইয়া, মোঃ আরমান, ডেপুটি কমান্ডার আবুল কাসেম, মোহাম্মদ মোহাসেল খন্দকার, মনিরুজ্জামান, দেলোয়ার হোসেন, ইব্রাহিম মোল্লাসহ প্রমূখ।

জেলা মু‌ক্তিযোদ্ধা কমান্ডার সভাপতির বক্তব্যে আ‌রো ব‌লেন, বৃহত্তর ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বঙ্গবন্ধুর বিশ্বস্ত হাতিয়ার, যুক্তফ্রন্টের নি্বাচিত এম পি, তিনবারের নির্বাচিত সাংসদ এর প্রতি এরকম ন্যাক্কার জনক কুরুচিপূর্ন মন্তব্য / আচরন মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের চেতনার সাথে সাংঘর্ষিক যাহা হৃদয়ে আঘাত করেছে বার বার। এই সমস্ত নব্য নামধারী আওয়ামী লীগরা দল ও দেশের শক্র। তাদের চিহ্নিত করে সমস্ত হাইব্রিডদের বাংলাদেশে সাংগঠনিক কার্যক্রম বন্ধ করা সময়ের দাবী হয়ে দাঁড়িয়েছে। অন্যথায় যেকোন অকাঙ্খিত ঘঠনার জন্ম হতে পারে। সুতরাং মাদারীপুরের জনৈক সাহাবুদ্দিন হতে বহু সাহাবুদ্দিনের সৃষ্টি রোধ করা কঠিন হয়ে পড়বে। সুস্থ‌্য ধারার রাজনী‌তি‌তে ও একাত্ত‌রের চেতনা‌কে বা‌চি‌য়েঁ রাখ‌তে হ‌লে নব‌্য ভয়ঙ্কর আওয়ামীলীগ এবং হাইব‌্রীড‌দেরকে দু‌রে রাখার বিকল্প কিছু হ‌তে পা‌রে না । দেশ‌কে মু‌ক্তি‌যো‌দ্ধের চেতনা‌কে নস্বাৎ কর‌তে গু‌ণে ধরা কিছু হাইব্রীড অনুপ্রবেশ কা‌রির বিচরণ প‌রিল‌ক্ষিত হ‌চ্ছে যা বঙ্গবন্ধুর আত্মা‌ কষ্ট পা‌চ্ছে । এই প্রেত্বা‌দের আমরা নর‌সিংদী জেলা মু‌ক্তি‌যোদ্ধারা ধিক্কার জানাই ও তীব্র নিন্দা জানাই । উক্ত প্রতিবাদ সভায় জেলা, উপ‌জেলা, বি‌ভিন্ন ইউ‌নিয়ন, পৌরসভার বীর মু‌ক্তি‌যোদ্ধাগণ উপ‌স্থিত ছি‌লেন ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত