ব্রেকিং নিউজ ::
শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সাংবাদিকতায় উজ্জ্বল আলো ছড়িয়ে যাচ্ছেন শিবপুরের কৃতি সন্তান এস.এম খোরশেদ আলম শিবপুরে আলমারি থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার  শিবপুরে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
চলছে বর্ষা ঋতু বৃষ্টি থাকবে আরো ২ দিন

চলছে বর্ষা ঋতু বৃষ্টি থাকবে আরো ২ দিন

 

 

চলছে বর্ষা ঋতু। আষাঢ় মাসের আজ চার দিন। গতকাল রাত থেকে থেমে থেমে বৃষ্টি হয়েছে। ভোর বেলা বর্ষণের দাপট ছিল বেশ। তবে সকাল ৭টার মধ্যেই বিরাম আসে তাতে। এদিকে, বৃষ্টিতে বিরাম থাকলেও আকাশের মুখ এখনো ভারী। যেকোনো সময় আবার বর্ষা নামতে পারে এ ঋতুর নিজস্ব বৈশিষ্ট্য নিয়ে।

এর আগে গতকাল বৃহস্পতিবার দিনভর আকাশের কোলে খেলা করেছে এই মেঘ, এই বৃষ্টি তো এই রোদ্দুর। মুখ ভারী করা আকাশ থেকে বেশ কয়েকবার পানি ঝরেছিল। ঝিলিক কাটা রোদে কিছু সময়ের জন্য হেসেছিল। পুরোটা বিকেলজুড়েই রাজধানীতে ছিল সেই মিষ্টি রোদের হাসি।

আবহাওয়া অফিস বলছে, আজ শুক্রবার এবং আগামীকাল শনিবার এই মেঘ-বৃষ্টি-রোদের খেলা অব্যাহত থাকবে। কিছুদিন আগে সাগরে সৃষ্ট লঘুচাপটি এখন ভারতের বিহার এলাকায় অবস্থান করছে। যার বর্ধিতাংশ অবস্থান করছে উত্তর বঙ্গোপসাগরে। এই লঘুচাপটি এবং মৌসুমি বায়ু সক্রিয় থাকায় বাংলাদেশে বিশেষ করে উপকূলীয় জেলাগুলোয় অব্যাহত বৃষ্টি হচ্ছে। তবে ময়মনসিংহ, সিলেট, রাজশাহী ও ঢাকা বিভাগের উত্তরাঞ্চলে বৃষ্টিপাতের অনুপাত কিছুটা কম। আবহাওয়া অফিস জানিয়েছে, এই বৃষ্টিপাত আর বাড়ার সম্ভাবনা নেই। তবে আরো দুই দিন বৃষ্টিপাত হবে। বৃষ্টি শেষে ফের শুরু হবে ভ্যাপসা গরম।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত