ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
রওশনকে জাপার চেয়ারম্যান দেখতে চান বিদিশা

রওশনকে জাপার চেয়ারম্যান দেখতে চান বিদিশা

 

বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে আজীবনের জন্য জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান পদে দেখতে চান দলটির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকী। তিনি বলেছেন, আগামী কয়েকদিনের মধ্যে রওশন এরশাদকে জাপার চেয়ারম্যান ঘোষণা করবেন।

শনিবার জাতীয় প্রেস ক্লাবে এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেস আয়োজিত স্মরণসভায় এ কথা বলেছেন বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা সিদ্দিকী। ২০১৯ সালের ১৪ জুলাই সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুর পর জাপা চেয়ারম্যান হন তার ছোট ভাই জিএম কাদের। তিনি দায়িত্ব পাওয়ার পর রওশন এরশাদকে দলের সিনিয়র কো-চেয়ারম্যান পদ থেকে সরিয়ে ‘ক্ষমতাহীন প্রধান পৃষ্ঠপোষক’ পদ দেন।

২০১৯ সালে অনুষ্ঠিত জাপার কাউন্সিলের পর গঠিত কমিটি থেকে বাদ পড়া নেতাদের নিয়ে পৃথক বলয় গড়েছেন বিদিশা সিদ্দিকী। যিনি অনেক দিন ধরেই বলছেন, শিগগির দলের রাজনীতিতে ফিরবেন। স্মরণসভায়ও একই কথা বলেন তিনি।

বিদিশাকে ২০০২ সালে জাপার প্রেসিডিয়াম সদস্য করেছিলেন এরশাদ। অবশ্য তালাকের আগে তাকে দল থেকে বহিষ্কারও করেন।

বিদিশা বলেন, জাপা এরশাদের গড়া দল। এ দলকে জিএম কাদেরের দল হতে দেব না। এরশাদ ও রওশন সংসারে সময় দেননি। সারাজীবন রাজনীতি করে গেছেন। রওশন এরশাদের সম্মান ফিরিয়ে আনতে হবে। এরশাদ পরিবার ও পার্টির সিনিয়র নেতারা এক হয়েছেন। দুই ছেলে এরিক ও শাদকে নিয়ে সারাদেশে লাঙ্গল চাষ করব।

স্মরণসভায় বিশেষ অতিথি ছিলেন এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ। জাপার সাবেক এ প্রেসিডিয়াম সদস্য জিএম কাদেরের কড়া সমালোচনা করেন। তিনি বলেন, হাইকোর্টের আদেশ উপেক্ষা করে রাতারাতি সম্মেলন করে জিএম কাদের চেয়ারম্যান পদ দখল করেছেন। তবে অচিরেই বিদিশার নেতৃত্বে জাতীয় পার্টিকে পুনর্গঠন করা হবে।

আয়োজক সংগঠনের প্রেসিডেন্ট শেখ শহিদুজ্জামানের সভাপতিত্বে সভায় এরশাদের স্মৃতিচারণ করেন সাবেক মন্ত্রী নাজিমুদ্দিন আল আজাদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিস, জাতীয় ইসলামিক মহাজোটের চেয়ারম্যান মাওলানা আলতাফ হোসেন মোল্লা প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত