ব্রেকিং নিউজ ::
শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু মাছিমপুর ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের আহ্বায়ক নূর-ই আলম মোল্লার স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল
ঐতিহ্যের লড়াইয়ে মুখোমুখি আবাহনী-মোহামেডান

ঐতিহ্যের লড়াইয়ে মুখোমুখি আবাহনী-মোহামেডান

 

 

ঐতিহ্যের লড়াইয়ে আজ আবাহনীর মুখোমুখি হবে মোহামেডান। সুপার সানডেতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল ৫টায়।
আবাহনীর আকাশী নীল-হলুদ জার্সি। এই জার্সি যেন তাদের কাছে লাকি জার্সি। কেননা এটি পড়েই গত বছর এএফসি কাপে ব্যাঙ্গালুরুকে হারিয়েছিল ঐতিহ্যবাহীরা। সামনে আবারও একটি লড়াই। প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান। পরিবেশ, পরিস্থিতি, স্কোয়াড যাই থাকুক মোহামেডানের সঙ্গে ম্যাচ হলেই যেন তা হয়ে যায় মর্যাদার লড়াই। এই লড়াইয়ে বাঙালি দুই ভাগে ভাগ হয়। জমে ওঠে চায়ের কাপে ঝড়।
পরিসংখ্যান আর শক্তিমত্তা কোনো কিছুই এ ম্যাচের আগে কাজে আসে না। কেননা মর্যাদার লড়াইয়ে যে কেউ যে কোনো সময় ঘটাতে পারেন অঘটন। এইতো লিগে প্রথম দেখায় কুমিল্লায় আবাহনী-মোহামেডান লড়াই শেষ মুহূর্তে হয়েছে ড্র। টেবিলে দুইয়ে আবাহনী ও পাঁচে মোহামেডান। কাগজে কলমে আবাহনী শক্তিশালী দল। তবে গেল ৩ মাসে ক্লাবটি খেলেছে মাত্র ২টি প্রতিযোগিতামূলক ম্যাচ। তাই ফিটনেস ধরে রাখা ছিল বড় চ্যালেঞ্জ।
দলের অধিনায়ক সোহেল রানার হাত ভালো হতে এখনো দু’সপ্তাহ। তাই নিশ্চিতভাবে ঢাকা ডার্বি মিস করছেন এই মিডফিল্ডার। বাকিরা সবাই ফিট। মোহামেডানের সঙ্গে ম্যাচের আগে সেই উত্তাপ অনুভব করছেন ফুটবলার-কোচ সবাই।

মোহামেডানের উত্তাপ এবার কিছুটা স্থিমিত। ২১ জুন ক্লাবটির ১২ ফুটবলারসহ ১৭ জনের কোভিড ধরা পড়ে। শঙ্কা কাটিয়ে স্বস্তি ম্যাচের আগে ৮ জন কোভিড নেগেটিভ হওয়ায়। যারা আছেন তাদের নিয়েই পরিকল্পনা সাজাচ্ছেন কোচ। ম্যাচের আগে কোনো অনুশীলন করেনি দল। জিম আর হালকা গা গরমেই ছিল প্রস্তুতি সীমাবদ্ধ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত