ব্রেকিং নিউজ ::
শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সাংবাদিকতায় উজ্জ্বল আলো ছড়িয়ে যাচ্ছেন শিবপুরের কৃতি সন্তান এস.এম খোরশেদ আলম শিবপুরে আলমারি থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার  শিবপুরে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
শাহজাদপুরে তিনদিনে শিশুসহ চারজনের আত্মহত্যা

শাহজাদপুরে তিনদিনে শিশুসহ চারজনের আত্মহত্যা

 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বেড়েই চলছে আত্মহত্যার প্রবণতা। গত তিনদিনে শিশুসহ মোট চারজনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। শিশু-কিশোর, বুদ্ধিপ্রতিবন্ধী, মানসিক রোগীর আত্মহত্যার প্রবণতাই বেশি দেখা যাচ্ছে। এদের বেশির ভাগই বাবা-মায়ের ওপর অভিমান করে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

মোবাইল কিনে না দেওয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে আজ রোববার দুপুরে সোহাগ হাসান (১২) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। উপজেলার কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ কাশিপুর গ্রামের রেজাউল করিমের ছেলে। সে স্থানীয় জামিরতা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ত।

গতকাল শনিবার দুপুরে উপজেলার পোরজনা ইউনিয়নে বাচরা গ্রামের মৃত হোসেন মোল্লার ছেলে মানসিক প্রতিবন্ধী আব্দুল মতিন (৫৬) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

একইদিন বিকেলে পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি গ্রামের মো. আবুল মোল্লার ছেলে মানসিক প্রতিবন্ধী সুজন মোল্লা (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

অপরদিকে গত শুক্রবার বিকেলে উপজেলার পোরজনা ইউনিয়নের কাশিপুর গ্রামে আব্দুল মালেকের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া শিশু ছেলে মো. সজিব (৮) মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান ঘটনাগুলোর সত্যতা নিশ্চিত করেছেন

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত