ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
মগবাজারে বিস্ফোরণ : অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে মামলা

মগবাজারে বিস্ফোরণ : অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে মামলা

 

রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগ এনে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে রমনা থানায় মামলা করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে এই মামলা হয়।

দুপুরে বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

ডিসি বলেন, আজকের তারিখে মগবাজারে বিস্ফোরণের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। অবহেলাজনিত মৃত্যুর অভিযোগ এনে দণ্ডবিধির ৩০৪ (ক) ধারায় এ মামলা করা হয়েছে।

‘তবে এই মামলায় কারো নাম উল্লেখ করা হয়নি। ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করবে। তদন্তে কারো দোষ প্রমাণিত হলে আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে’, যোগ করেন সাজ্জাদুর।

গত রোববার সন্ধ্যা ৭টা ৩৪ মিনিটে ওয়্যারলেস গেটে তৈরি পোশাক বিক্রেতা প্রতিষ্ঠান আড়ং ভবনের পাশে ৮৯ নম্বর বাড়িতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সাতজন নিহত হয়েছে এবং আহত হয়েছে অর্ধশতাধিক। আহতদের মধ্যে অনেকেই রয়েছেন অগ্নিদগ্ধ।

এদিকে এই ভবনটিকে পরিত্যক্ত ঘোষণা করেছে ফায়ার সার্ভিস।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত