ব্রেকিং নিউজ ::
শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু মাছিমপুর ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের আহ্বায়ক নূর-ই আলম মোল্লার স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল
মগবাজারে বিস্ফোরণ : অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে মামলা

মগবাজারে বিস্ফোরণ : অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে মামলা

 

রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগ এনে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে রমনা থানায় মামলা করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে এই মামলা হয়।

দুপুরে বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

ডিসি বলেন, আজকের তারিখে মগবাজারে বিস্ফোরণের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। অবহেলাজনিত মৃত্যুর অভিযোগ এনে দণ্ডবিধির ৩০৪ (ক) ধারায় এ মামলা করা হয়েছে।

‘তবে এই মামলায় কারো নাম উল্লেখ করা হয়নি। ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করবে। তদন্তে কারো দোষ প্রমাণিত হলে আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে’, যোগ করেন সাজ্জাদুর।

গত রোববার সন্ধ্যা ৭টা ৩৪ মিনিটে ওয়্যারলেস গেটে তৈরি পোশাক বিক্রেতা প্রতিষ্ঠান আড়ং ভবনের পাশে ৮৯ নম্বর বাড়িতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সাতজন নিহত হয়েছে এবং আহত হয়েছে অর্ধশতাধিক। আহতদের মধ্যে অনেকেই রয়েছেন অগ্নিদগ্ধ।

এদিকে এই ভবনটিকে পরিত্যক্ত ঘোষণা করেছে ফায়ার সার্ভিস।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত