ব্রেকিং নিউজ ::
শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সাংবাদিকতায় উজ্জ্বল আলো ছড়িয়ে যাচ্ছেন শিবপুরের কৃতি সন্তান এস.এম খোরশেদ আলম শিবপুরে আলমারি থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার  শিবপুরে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
নরসিংদীতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ১ জনকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ১ জনকে কুপিয়ে হত্যা

 

ফাইল ফটো
নরসিংদীতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে প্রকাশ্যে প্রতিপক্ষরা ইসলাম মিয়া (৫৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের বকুলতলাস্থ হোসেন মার্কেটের সামনে এ খুনের ঘটনা ঘটে। নিহত ইসলাম শহরের বকুলতলাস্থ হারত আলীর ছেলে।

জানা গেছে, মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে বকুলতলা এলাকার মাদক ব্যবসায়ী সনেট (২৫) ও তার মা’র সাথে একই মহল্লার আপর মাদক ব্যাবসায়ী ইসলাম মিয়ার ঝগড়া হয়। এরই জের ধরে সকালে নিহত ইসলাম গ্রুপের লোকজন সনেটের তিন লোককে এলোপাথারী কুপিয়ে আহত করে।

পরে সন্ধ্যায় পৌর শহরের বকুলতলাস্থ হোসেন মার্কেটের সামনে প্রকাশ্যে সনেট ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে ইসলাম মিয়াকে এলোপাথারী কুপাতে থাকে। প্রতিপক্ষের হামলায় ইসলাম মাটিতে লুটেয়ে পড়ে। পরে তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে ইসলামের স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। গুরুত্বর আহতবস্থায় তাকে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়।

নরসিংদী সদর মডেল থানার ওসি সওগাতুল আলম হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কি কারনে হত্যাকান্ড হয়েছে, সে ব্যাপারে স্পষ্ট কোন ধারনা দিতে পারেনি। তবে দুই পক্ষই সন্ত্রাসী এবং মাদক ব্যাবসায়ী বলে জানিয়েছেন ওসি তদন্ত আতাউর রহমান।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত