ময়মনসিংহে সেনাবাহিনীর টহল পরিদর্শনে সেনাপ্রধান

ময়মনসিংহে সেনাবাহিনীর টহল পরিদর্শনে সেনাপ্রধান

 

চলমান কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে ময়মনসিংহ জেলায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে নগরীর টাউন হল এলাকা পরিদর্শন করেন তিনি।

টহল কার্যক্রম পরিদর্শনের সময় সেনাপ্রধান সেখানে কর্তব্যরত সেনাসদস্যদের সঙ্গে কুশল করেন। এ সময় সেনাবাহিনী প্রধানের সঙ্গে উপস্থিত ছিলেন আর্মি ট্রেনিং ও ডকট্রিন কমান্ডের জিওসি লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান, ঘাটাইলের এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন ও ময়মনসিংহ স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান।

এ ছাড়া চলমান লকডাউন পরিস্থিতি নিয়ে সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মাহমুদুর রহমান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) ব্যারিস্টার হারুন অর রশিদ, র‍্যাব-১৪-এর ১৪ অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল আবু নাঈম মো. তালাত, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের সঙ্গে কথা বলেন।

এ সময় সেনাপ্রধান ময়মনসিংহ এলাকায় চলমান অপারেশন ‘কোভিড শিল্ড’-এর দ্বিতীয় পর্বে সেনাবাহিনী, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় জনগণের পাশে থাকবে এবং প্রধানমন্ত্রী ও বাংলাদেশ সরকারের দিক নির্দেশনায় কোভিড-১৯ মহামারি মোকাবিলায় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে যাবে।

কোভিড-১৯-এর সংক্রমণ রোধে অসামরিক প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্যে গত ১ জুলাই থেকে দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ডের সেনা সদস্যরা ময়মনসিংহ জেলায় নিয়মিত টহল পরিচালনা করছেন। টহল পরিচালনার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্ত দুঃস্থ পরিবারদের মধ্যে নিজস্ব তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করছে এবং বিভিন্ন এলাকায় অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে চিকিৎসাসেবা প্রদান করছে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত