ব্রেকিং নিউজ ::
শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সাংবাদিকতায় উজ্জ্বল আলো ছড়িয়ে যাচ্ছেন শিবপুরের কৃতি সন্তান এস.এম খোরশেদ আলম শিবপুরে আলমারি থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার  শিবপুরে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
সাধারচর ইউপি মেম্বার বাবুল একক প্রার্থী হতে মরিয়া

সাধারচর ইউপি মেম্বার বাবুল একক প্রার্থী হতে মরিয়া

 

নিজস্ব প্রতিবেদক#
নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার বাবুল সরকার।
এলাকাবাসীর অভিযোগ, তিনি আবারো শুধু নির্বাচিত হতে নয় একক প্রার্থী অর্থাৎ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে মরিয়া হয়ে উঠে পড়ে লেগেছেন।

এ ওয়ার্ডের কেউ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হচ্ছে এমন গুঞ্জন শোনা মাত্রই বাবুল মেম্বার ও তার দুই পুত্র মাসুম ও নাদিম ওই আগ্রহী ব্যক্তিকে না হুমকি-ধমকি ও ভয় – ভীতি দেখিয়ে নিরৎসাহিত করে । এমনই একজন নাজমুল আলম খোকন। তিনি মেম্বার পদে নির্বাচনে আগ্রহ প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে বাবুল মেম্বারের বড় পুত্র মাসুম মোবাইল ফোনে তাকে ডেকে নিয়ে তার হাত-পা -মাথা কেটে ফেলার হুমকি দেয়।
বাবুল মেম্বার ও তার দুই পুত্রের অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। শুধু তাই নয় বাবুল মেম্বার তার নানা অনৈতিক কর্মকাণ্ডের জন্য ইউপি চেয়ারম্যানের বিরাগভাজন হয়েছেন।
নারী লোভী এই বাবুল মেম্বারের তিনজন স্ত্রী বর্তমান রয়েছে। নানা অনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে তিনি জনপ্রিয়তা নয় জনবিদ্রুপ অর্জন করেছেন। তার নানা অপকর্মের অনুসন্ধান চলছে। আরো বিস্তারিত আগামীতে —-

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত