অবশেষে গ্রেপ্তার রাজশাহীর পৌর মেয়র মুক্তার আলী

অবশেষে গ্রেপ্তার রাজশাহীর পৌর মেয়র মুক্তার আলী

 

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুলাই) গভীর রাতে পাবনার ঈশ্বরদী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাজশাহী জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইফতেখায়ের আলম ভোরের কাগজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে পাবনার ঈশ্বরদী থেকে মেয়র মুক্তার আলীকে গ্রেপ্তার করে। বাসা থেকে পালিয়ে সেখানে এক আত্মীয়র বাসায় আত্মগোপন করেছিলেন তিনি। তাকে রাজশাহীতে এনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে গত মঙ্গলবার (৭ জুলাই) রাতে এক কলেজ শিক্ষককে মারধর করেন তিনি। পরে ভুক্তভোগী ওই শিক্ষক থানায় মামলা দায়ের করলে ওই রাতেই মেয়রের বাড়িতে অভিযান চালায় পুলিশ। মেয়রকে না পাওয়া গেলেও তার বাড়িতে মেলে একটি অবৈধ বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, দেশে তৈরি একটি বন্দুক, একটি এয়ার রাইফেল, শটগানের ২৬ রাউন্ড গুলি, চারটি পিস্তলের ম্যাগজিন, পিস্তলের ১৭ রাউন্ড গুলি, চারটি গুলির খোসা, ১০ গ্রাম গাঁজা, সাত পুরিয়া হেরোইন, ২০ পিস ইয়াবা, নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা এবং মেয়রের দুটি সই করা চেক। চেক দুটিতে টাকার পরিমাণ আরও ১৮ লাখ। গ্রেপ্তার করা হয় মেয়রের স্ত্রী জেসমিন এবং তার দুই ভাতিজাকে। অবশেষে তিনিও গ্রেপ্তার হলেন পুলিশের হাতে।

পুলিশ জানায়, এসব ঘটনার পূর্বেও অন্তত পাঁচটি মামলার আসামি পৌর মেয়র মুক্তার। সেগুলোতে তিনি জামিনে ছিলেন। তবে নতুন ঘটনায় আরো কয়েকটি মামলার আসামি হচ্ছে তার বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত