ব্রেকিং নিউজ ::
শিবপুরে শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু স্মৃতিচারণ ও দোয়া মাহফিল শিবপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে যুবলীগের প্রস্তুতি সভা শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু
মধ্যরাতে ছিন্নমূল ও দুস্থ মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

মধ্যরাতে ছিন্নমূল ও দুস্থ মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ

 

মধ্যরাতে ছিন্নমূল অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য এবং ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। রবিবার রাত প্রায় বারোটার দিকে রাজধানীর পান্থপথ সংলগ্ন আশেপাশের এলাকায় শ্রমিক, পথচারী, রিক্সা ও ভ্যান চালকদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একে এম আফজালুর রহমান বাবু।

ত্রাণ সামগ্রী বিতরণ শেষে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় মহামারী করোনা কালীন সময়ে স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীরা জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না করে এরই ধারাবাহিকতায় আমরা ত্রাণ বিতরণ করছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। এসময় তিনি স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা-কর্মীকে নিজ নিজ এলাকায় লকডাউন এবং স্বাস্থ্যবিধি মেনে কমপক্ষে ১০ জনকে খাদ্য সামগ্রী বিতরনের আহবান করেন ‌‌।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয়কে জয় করে করোনা মহামারির শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ মানুষের পাশে ছিল। করোনার দ্বিতীয় ঢেউয়ে সারা বাংলাদেশে স্বেচ্ছাসেবক লীগ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং মুজিববর্ষের উপলক্ষে প্রিয় নেত্রীর ঘোষণা অনুযায়ী কেউ যেন না খেয়ে থাকে সেজন্য আমাদের নেতাকর্মীরা ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা করে যাচ্ছে।
তিনি আরো বলেন, বৈশ্বিক করোনাভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় ধাপে সরকার লকডাউন ঘোষণা করেছে। আর এই লকডাউনের শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা মাইকিং, মাস্ক হ্যান্ড স্যানিটাইজার ও করোনা প্রতিরোধে বুত সার্ভিস কার্যক্রম অব্যাহত রয়েছে। আগামী মঙ্গলবার থেকে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চালু হবে। করোনা রোগী ও লাশ বহনের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। করোনা রোগীর লাশ গোসল, জানাজা, দাফন ও সৎকার টিমগুলোকে সচল রাখা হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ বিতরণ কার্যক্রমের সময় আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, মোস্তাফিজুর রহমান বিপ্লব, তানভীর আক্তার শিপার, মেহেদী শিকদার, আবু জাফর, ফয়সাল হোসেন ও আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত