ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
জাপার পাল্টা কমিটি, রওশন এরশাদ আজীবন চেয়ারম্যান

জাপার পাল্টা কমিটি, রওশন এরশাদ আজীবন চেয়ারম্যান

 

বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদকে আজীবন চেয়ারম্যান ঘোষণা করে জাতীয় পার্টির পাল্টা কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বিদিশা এরশাদ, সাদ এরশাদকে কো চেয়ারম্যান ও কাজী মামুনুর রশীদকে ভারপ্রাপ্ত মহাস‌চিব ঘোষণা করা হয়েছে।

আজ বুধবার বেলা ১১টার দিকে বারিধারার প্রেসিডেন্ট পার্কে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে এরিক এরশাদ এ ঘোষণা দেন।

এ সময় অসুস্থতাজনিত কারণে রওশন এরশাদ ছিলেন না,তবে তার ছেলে সংসদ সদস‌্য সাদ এরশাদসহ জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন। হুসেইন মুহম্মদ এরশাদের ট্রাস্ট এই স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এ সময় জাতীয় পার্টির প্রবীণ নেতা অধ্যাপক দেলোয়ার হোসেন,সাবেক এমপি কাজী জাফর ইকবাল সিদ্দিকী, ফখরুজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরুসহ জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

রওশন এরশাদকে আজীবন চেয়ারম্যান ঘোষণার বিষয়ে এরিকের মা বিদিশা এরশাদ এনটিভি অনলাইনকে বলেন, ‘তিনি আমাদের সবার মুরব্বী। পার্টির চেয়ারম্যানের অবর্তমানে তিনিই দলের আজীবন চেয়ারম্যান থাকবেন। তার নেতৃত্বে জাতীয় পার্টি পুনর্গঠিত হবে এবং আগামীতে রাষ্ট্রক্ষমতায় যাবে।’

এদিকে,অনুষ্ঠানে জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে অবৈধ দাবি করে এরিক এরশাদ বলেন, ‘আমার বাবা যখন অসুস্থ তখন রাতের আধারে তাকে জিম্মি করে আমার চাচা জি এম কাদের দলের চেয়ারম্যান পদ লিখেয়ে নিয়েছেন। তার জন্যই জাতীয় পার্টি আজ ধ্বংসের মুখে। তিনি অবৈধ চেয়ারম্যান,আমরা তাকে মানি না।’

এরিক আরও বলেন,‘চাচা জিএম কাদের এর কাছ থেকে আমার বাবার দলকে বাঁচাতে হবে। আমার মা রওশন এরশাদকে পার্টির চেয়ারম্যান এবং কো চেয়ারম্যান হিসেবে আরেক মা বিদিশা এরশাদ ও বড়ভাই রাহগির আল মাহি সাদ এরশাদের নাম ঘোষণা করছি। আর দলের ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে ঘোষণা করছি এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদের নাম।’ এ সময় এরিকের প্রস্তাবে উপস্থিত সাদ এরশাদসহ অন্যান্যরা সায়দেন। পরে নতুন কো চেয়ারম্যান বিদিশা ও সাদ এরশাদ এবং ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনকে ফুল দিয়ে অভিনন্দন জানান উপস্থিত নেতা-কর্মীরা।

নতুন কো চেয়ারম্যান সাদ এরশাদ বলেন, ‘আমরা জঞ্জালমুক্ত থাকতে চাই। এই দিনে বাবার জন্য দোয়া করতে চাই। সবার কাছে দোয়া চাই।’

স্মরণসভা শেষে এরশাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এছাড়া, বিভিন্ন এতিমখানায়ও খাবার বিতরণ করা হয়।

স্মরণসভায় কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদিশা সিদ্দিক,মাহগির আল মাহি সাদ এরশাদ, জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ। এ সময় চীন,পাকিস্তান জাপানসহ বিশ্বের অনেক দেশের রাষ্ট্রদূত ও তার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সভা শেষে এরিক ঘোষিত নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত নেতাকর্মীরা।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত