ব্রেকিং নিউজ ::
শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সাংবাদিকতায় উজ্জ্বল আলো ছড়িয়ে যাচ্ছেন শিবপুরের কৃতি সন্তান এস.এম খোরশেদ আলম শিবপুরে আলমারি থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার  শিবপুরে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
সাকিবের সাফল্য, সাকিবের আক্ষেপ

সাকিবের সাফল্য, সাকিবের আক্ষেপ

 

শুরুতে দারুণ একটি অর্জন নিজের ঝুলিতে পুরেছেন সাকিব আল হাসান। তৃতীয় বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক ক্রিকেট ১২ হাজার রান করেছেন। দারুণ এই কীর্তির দিনে দলকে অসাধারণ একটি সাফল্য এনে দিয়েছেন বিশ্বসেরা এই আলরাউন্ডার। চমৎকার একটি ইনিংস খেলে দলকে সিরিজ জয়ের সাফল্য এনে দিয়েছেন।

তবে সাকিবের কিছুটা আক্ষেপ হতেই পারে সেঞ্চুরির একেবারেই কাছে গিয়েও তা না পাওয়া। ৯৬ রানে অপরাজিত থেকেছেন তিনি। এরই মধ্যে দল জয় পেয়ে গেছে তাই সেঞ্চুরি হয়নি তাঁর। দারুণ ইনিংসটি খেলতে ১০৯ বল খেলেছেন তিনি। তাঁর ইনিংসে আটটি চারের মার রয়েছে।

তা ছাড়া চরম বিপর্যয় থেকে অনেকটা একা দলকে এগিয়ে নিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন সাকিব। তাঁর চমৎকার ব্যাটিং দৃঢ়তায় দীর্ঘদিন পর জিম্বাবুয়ের মাটিতে সিরিজ জয়ের সাফল্য পায় বাংলাদেশ।

প্রায় এক যুগ পর জিম্বাবুয়ের মাটিতে ওয়ানডে সিরিজ জয়ের স্বাদ পায় বাংলাদেশ। ২০০৯ সালে জিম্বাবুয়ের মাটিতে শেষ সিরিজ জয় পেয়েছিল বাংলাদেশ। এর পর ২০১১ ও ২০১৩ সালে হেরেছিল।

এদিন দলের জয়ে মূল অবদান রাখলেও মাঝখানে বেশ কয়েকটি ম্যাচ ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন সাকিব। তাই কড়া সমালোচনা শুনতে হয়ে তাঁকে। এবার ব্যাট হাতে এর জবাব দিয়েছেন দারুণ একটি ইনিংস খেলে।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত