ব্রেকিং নিউজ ::
শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতার  ৯২তম জন্মবার্ষিকী পালন জৈন্তাপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পিতা ও শিশু কন্যার মৃত্যু,আহত ৩ শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুরে হরিহরদী হাই স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এমপি মোহনকে সংবর্ধনা শিবপুরে বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ১২তম মৃত্যু বার্ষিকী পালন বৃক্ষরোপনে জাতীয় পুরস্কার পেল কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন আলহাজ্ব মাহফুজুল হক টিপু মাছিমপুর ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের আহ্বায়ক নূর-ই আলম মোল্লার স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল
নওগাঁয় বজ্রপাতে কিশোরীসহ তিনজনের মৃত্যু

নওগাঁয় বজ্রপাতে কিশোরীসহ তিনজনের মৃত্যু

 

নওগাঁর ধামইরহাটে উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় এক কিশোরীসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার ধামইরহাট উপজেলার চকউমর দক্ষিণপাড়া, আলতাদীঘি ও জগদল গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার উমার ইউনিয়নের চকউমর দক্ষিণপাড়া গ্রামের আব্দুর রশীদ (৬০), ধামইরহাট ইউনিয়নের আলতাদিঘী গ্রামের রাসেল মাহমুদ (৩০) ও একই ইউনিয়নের জগদল গ্রামের হেলাল হোসেনের কিশোরী মেয়ে বৃষ্টি খাতুন (১৩)।

নওগাঁর ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মমিন জানান, আজ দুপুর থেকে বিকেল পর্যন্ত ধামইহাট উপজেলায় প্রচণ্ড বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। এতে উপজেলার উমার ইউনিয়নের আব্দুর রশীদ বাড়ির উত্তর মাঠে কৃষিকাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলে মারা যান।

এছাড়া, একই সময় ধামইরহাট ইউনিয়নের আলতাদিঘী গ্রামের রাসেল মাহমুদ তাঁর নিজ জমিতে কৃষিকাজ করছিলেন। এ সময় তাঁর ওপর বজ্রপাত হয় এবং জগদল গ্রামের হেলাল হোসেনের মেয়ে বৃষ্টি খাতুন মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে নিহত হয়। স্থানীয়রা ও পরিবারের লোকজন রাসেল মাহমুদ ও বৃষ্টি খাতুনকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল মমিন জানান, পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ওই তিনজনের লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. কামরুল আহসান জানান, বজ্রপাতের নিহতদের প্রতিটি পরিবারকে আগামীকাল মঙ্গলবার ২০ হাজার টাকা করে দেওয়া হবে। অনুদানের টাকা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইসরাফিল হোসেনের মাধ্যমে দেওয়া হবে

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত