ব্রেকিং নিউজ ::
শিবপুরের সাধারচরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান করলেন জাহিদুল হক দিপু জেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে পূজা মন্ডপে পাহারায় থাকবে শিবপুর উপজেলা ছাত্রলীগ শিবপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করলেন কৃষিবিদ মাহবুবুল হাসান শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা
চাহিদা বেড়েছে নতুন টাকার

চাহিদা বেড়েছে নতুন টাকার

 

আগামীকাল পবিত্র ঈদুল আজহা। ঈদ মানেই আনন্দ। ঈদে বাড়তি আনন্দ দেয় টাকার নতুন নোট। নতুন নোটে সালামি কিংবা কেনাকাটায় বাড়তি আনন্দ যোগ হয়। এ কারণে ঈদ উপলক্ষে নতুন টাকার চাহিদা বেড়েছে।

আজ মঙ্গলবার রাজধানীর গুলিস্তান ও পুরান ঢাকার বাহাদুর শাহ পার্কের (ভিক্টোরিয়া পার্ক) সামনে গিয়ে দেখা গেছে, নতুন টাকার নোট কিনতে ভিড় করছেন অনেকে। আর, বিক্রি ভালো হওয়ায় বিক্রেতারা সন্তুষ্টি প্রকাশ করেছেন।

গুলিস্থানে ফরিদ মিয়া নামের নতুন টাকার বিক্রেতা বলেন, ঈদের আগে বেতন ও বোনাসের টাকা নতুন নোটে পাওয়ার আশা করেন অনেক চাকরিজীবী। এ ছাড়া ঈদের আগে সালামি ও বকশিশের জন্য নতুন টাকা সংগ্রহ করে সাধারণ মানুষ। পাশাপাশি ফিতরা কিংবা দান-খয়রাতের জন্যও অনেকে নতুন টাকা সংগ্রহ করেন। তাই শেষ মুহূর্তে অনেকে নতুন টাকা কিনছেন। তিনি বলেন, গত কয়েক দিন বেচাবিক্রি ছিল না। তবে, আজ বিক্রি ভালো হচ্ছে।

ইয়াসিন মিয়া নামের এক ক্রেতা বলেন, ‘ঈদে আজ বাড়ি যাব। সে কারণে নতুন টাকার নোট কিনছি। ভাগনে ও ভাইয়ের ছেলেরা নতুন টাকা পেলে খুব খুশি হয়। বেতন-বোনাস গতকাল পাওয়ায় আজ নতুন টাকার বান্ডিল কিনছি। তাদের নতুন টাকা দিলে নিজের কাছেও খুশি লাগে।’

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত