ব্রেকিং নিউজ ::
শিবপুরের বাঘবতে ১ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ রায়পুরায় এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা নরসিংদীর শিবপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশের এস আই নিহত শিবপুরে মহাসড়কে ঝরে গেল ব্যাংক কর্মকর্তার প্রাণ শিবপুরের যোশরে উদয়ন যুব সংগঠনের মতবিনিময় সভা শিবপুরে শাহজাহান সাজু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  নরসিংদীতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ দড়িপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপ‌তি নির্বা‌চিত হ‌লেন আসাদুজ্জামান আসাদ শিবপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত শিবপুরে বিএনপি নেতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
রাজধানীর সড়ক ফাঁকা, বাস টার্মিনাল ও সদরঘাটে ভিড়

রাজধানীর সড়ক ফাঁকা, বাস টার্মিনাল ও সদরঘাটে ভিড়

 

আগামীকাল বুধবার পবিত্র ঈদুল আযহা। ঈদের আগের দিন আজ রাজধানী ঢাকার ভেতরের সড়কগুলো ফাঁকা। তবে, গরুর হাট, বাস টার্মিনাল ও সদরঘাটে রয়েছে যানবাহনের চাপ। ফলে সেসব এলাকায় রয়েছে যানজট। আজ মঙ্গলবার রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে এ চিত্র দেখা গেছে।

আজ সকাল থেকেই ঢাকাবাসী ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য রাজধানী ছেড়ে যাচ্ছেন। এ কারণে রাজধানীর সায়েদাবাদ, যাত্রাবাড়ী, গাবতলী, মহখালী, কমলাপুর রেলস্টেশন এবং সদরঘাট লঞ্চ টার্মিনালে মানুষের ভিড় দেখা গেছে।

গাবতলীতে মোহাম্মদ সাদ নামের এক যাত্রী জানান, আজ থেকে ঈদের ছুটি শেষ হওয়ায় গ্রামের বাড়ি নাটোরে যাচ্ছেন। তিনি বলেন, ঢাকার ভেতরে আজ তেমন কোনও যানজট না থাকলেও ঢাকা থেকে বের হওয়ার মুখে যানজটে পড়তে হয়েছে। এ ছাড়া রাজধানীর বিভিন্ন সড়কে অস্থায়ী গরুর হাটের কারণেও যানজটের সৃষ্টি হয়েছে।

কমলাপুর রেলস্টেশনে ফাতিমা তুষ্টি নামের এক নারী বলেন, ‘প্রথমে ভেবেছিলাম এবার ঈদে বাড়িতে যাব না। তবে আশপাশের সব ফ্ল্যাটের লোকজন বাড়িতে চলে যাওয়ায় ছেলে-মেয়েরা খুব বায়না করেছিল। তাই, বাবার বাড়ি কিশোরগঞ্জে যাব। এ কারণে সকাল সকাল কমলাপুর রেল স্টেশনে এসেছি।’ স্টেশনে আসার পথে শহরের রাস্তায় তেমন কোনো যানজট পাওয়া যায়নি বলে জানান তিনি।

মহাখালীতে এনা পরিবহণের চালকের সহকারী খলিলুর রহমান বলেন, আব্দুল্লাহপুর থেকে ঢাকায় ঢুকতে এবং বের হতে অনেক সময় লাগছে। এ কারণে যাত্রীদের কাঙ্ক্ষিত সুবিধা দেওয়া যাচ্ছে না। তিনি বলেন, গত কয়েক দিনে অনেক যাত্রী ঢাকা ছেড়েছে। আজও অনেকে ঢাকা ছাড়ছেন।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত