ব্রেকিং নিউজ ::
শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সাংবাদিকতায় উজ্জ্বল আলো ছড়িয়ে যাচ্ছেন শিবপুরের কৃতি সন্তান এস.এম খোরশেদ আলম শিবপুরে আলমারি থেকে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার  শিবপুরে সন্ত্রাসী হামলায় বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ
ঘোড়াশাল পৌরসভা এলাকার অবকাঠামো শতভাগ উন্নয়ন করে সাফল্যের মহানায়ক -মেয়র শরিফ

ঘোড়াশাল পৌরসভা এলাকার অবকাঠামো শতভাগ উন্নয়ন করে সাফল্যের মহানায়ক -মেয়র শরিফ

ডালিম খান /
নরসিংদী পলাশের ঘোড়াশাল পৌরসভার এলাকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সকল উন্নয়ন মূলক কাজ, শতভাগ কাজে লাগিয়ে পৌর সভা এলাকার চিত্র পাল্টিয়ে দিয়ে জনগণের কাছে জনপ্রিয় সাফল্যের মহানায়ক মেয়র হিসেবে ভালবাসা অর্জন করেছেন। ঘোড়াশাল পৌরসভার মেয়র শরিফুল ইসলাম শরিফ। বিগত আমলে ঘোড়া শাল পৌর সভা এলাকায়, রাস্তা ঘাট, ড্রেন, ময়লা, আর্বজনা,আর দুগন্ধের লাইট বিহীন, মাদক, ছিনতাই, চুরি ডাকাতি এক ভুতের অন্ধকার পৌর সভাকে আজ বর্তমান মেয়র শরিফুল ইসলাম শরিফ মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন। নরসিংদী -০২ পলাশ আসনের এমপি আনোয়ারুল আশরাফুল খান ডাঃ দিলীপ। এঁর দিকনির্দেশনা অনুযায়ী পৌর সভার সকল অবকাঠামো উন্নয়ন গতিশীলতার সাথে এগিয়ে নিয়ে শতভাগ উন্নয়ন মূলক কাজ বাস্তবায়ন করেছেন।
ঘোড়াশাল পৌরসভাকে আজ অন্ধকার থেকে আলোক উজ্জ্বল মাদক মুক্ত, চুরি, ছিনতাই, সহ সকল অপরাধ দমন করে, বিশেষ ভূমিকা রেখে আজ বাংলাদেশের উপজেলা লেভেলের পৌর সভার মাঝে, শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে নরসিংদী পলাশের ঘোড়াশাল পৌরসভা। নরসিংদীর তথ্য পত্রিকার বার্তা সম্পাদক স্বপন খানের আলোচনার এক সাক্ষাৎকারে পৌর মেয়র শরিফুল ইসলাম শরিফ জানান। সকল উন্নয়ন মূলক কাজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার।নরসিংদী -০২ পলাশ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আশরাফুল খান ডাঃ দিলীপ মহোদয়ের দিকনির্দেশনা অনুযায়ী এবং উপজেলার সকল আওয়ামী লীগের নেতাকর্মীদের সহযোগিতায় পৌরসভার সকল উন্নয়ন মূলক কাজ আজ বাস্তবায়ন করছি। অবশিষ্ট কাজ গুলো ও সমাপ্ত করবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন আমি ঘোড়াশাল পৌরসভার উন্নয়নের মডেল করার জন্য অনুস্বরণ করেছি, বাংলাদেশের শ্রেষ্ঠ মেয়র নরসিংদীর পৌর সভার সাবেক প্রয়াত মরহুম মেয়র জনবন্ধু লোকমান হোসেন কাজ গুলো। তাই আমি ঘোড়াশাল পৌর সভাকে মডেল পৌর সভা হিসেবে কাজ করে যাচ্ছি। আগামী আসন্ন পৌর নির্বাচনে মনোনয়ন চাইবেন কি- না জানতে চাইলে মেয়র শরিফুল ইসলাম শরিফ বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দল থেকে মনোনয়ন দিলে এবং মাননীয় সংসদ সদস্য আমার এমপি আনোয়ারুল আশরাফুল খান দিলীপ মহোদয়ের দিকনির্দেশনা অনুযায়ী, পৌর সভা ও পলাশ উপজেলার সকল তৃনমুল আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে, ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন নিয়ে মাঠে কাজ করবো ইনশাআল্লাহ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। ( কপি রাইট করা নিষেধ)

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত