ব্রেকিং নিউজ ::
শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফল বিতরণ করলেন কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুল হক টিপু শিবপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার শিবপুরে সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন খান অরুনের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন শিবপুরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা শিবপুরে  সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত  অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন সভাপতি জিএম তালেব সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী
শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা

শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা

মাহবুব খান: নরসিংদীর শিবপুর উপজেলার চৈতন্যা বাজারের পোল্ট্রি ব্যবসায়ী মোঃ খোকন ভুঁইয়া, আলতাফ, সাজিদ ও রাব্বিকে অপহরণ মামলার আসামি করে আদালতে মামলা দায়ের করেছে একই গ্রামের আহমদ আলীর স্ত্রী শান্তি বেগম। এরই প্রতিবাদে ৮ আগস্ট (সোমবার) বিকালে চৈতন্যা বাজারে প্রতিবাদ সভা করেন চৈতন্যা গ্রামবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা। প্রতিবাদ সভায় স্থানীয়রা বলেন, আদালতে দায়েরকৃত মামলার অপহৃত ব্যক্তি শান্তি বেগমের ছেলে কিরণ একজন এলাকার ছিঁচকে চোর। প্রায় ৩ মাস আগে এই কিরণ নরসিংদীর লায়ন্স চক্ষু হাসপাতালের পিছনে ব্যবসায়ী আলতাফের নির্মানাধীন বাড়িতে রড চুরি করে ধরা পড়লে চুরির বিষয়টি স্থানীয়ভাবে কয়েকজন সমাধান করেন। পরবর্তীতে কিরণ ও তার পরিবারের লোকজন কৌশলে অর্থ আদায়ের লক্ষে আলতাফসহ উল্লেখিত ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। বক্তারা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য হুশিয়ারী দেন।

প্রতিবাদ সভা শেষে সাংবাদিকদের সাথে একটি সাক্ষাৎকারে স্থানীয় আজিজুল ও আলমগীর বলেন, ৮/৯ দিন পূর্বে কিরণকে আমরা এই এলাকায় দেখতে পাই।তাহলে সে কিভাবে অপহৃত হলো? মামলায় উল্লেখিত সাক্ষী বিল্লাল ও লুৎফর বলেন, আমাদেরকে মামলার স্বাক্ষী করা হয়েছে, কিন্তু আমরা জানিনা।অপহরণ সম্পর্কেও আমরা কিছুই জানিনা। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী খোকন ভুঁইয়া বলেন,অপহরণের ঘটনাটি মিথ্যা, তবে কিরণকে খুঁজে পাওয়া যাচ্ছেনা এমন একটি খবর তার বাবা আহমদ আলী আমাকে জানিয়েছিলো।
তিনি আরও বলেন,আমি স্থানীয় ইউপি সদস্য হিসেবে দ্রুত সত্য ঘটনা উদঘাটনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

সামাজিক যোগাযোগ এ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© সকল স্বত্ব www.muktasangbad.com অনলাইন ভার্শন কর্তৃক সংরক্ষিত